• আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দ্রব্যমূল্য উদ্ধগতি নিয়ে মিরপুরে লিফলেট বিতরণ করলেন বিএনপি নেতা আমিনুল হক

| নিউজ রুম এডিটর ২:৩৯ অপরাহ্ণ | মার্চ ৯, ২০২৪ সারাদেশ

 

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার : বিদ্যুৎ, গ্যাস, জ্বালানী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজ ৯ মার্চ শনিবার সকালে ঢাকা মহানগর উত্তর বিএনপি’র উদ্যোগে ইস্টার্ন হাউসিং ঘরোয়ার মোড় ও মিরপুর ১১ নাম্বার কাঁচা বাজার এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের নেতৃত্বে এই লিফলেট বিতরণ অনুষ্ঠানে পল্লবী মিরপুর এলাকার বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আমিনুল হক বলেন, আজকে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার একতরফা নির্বাচন করে বাংলাদেশের রাষ্ট্রীয় যন্ত্রকে ব্যবহার করে জনগণের ভোটের অধিকার থেকে বঞ্চিত করেছে। বিএনপির সব সময় জনগণের পক্ষে কথা বলে। বাংলাদেশের জনগণের দল হচ্ছে বিএনপি। বিএনপির আহবানে আওয়ামী সরকারের একতরফা নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করেছে। আমরা দেখতে পেয়েছি বাংলাদেশের কোন ভোট কেন্দ্রে কোন জনগণ ভোট দিতে যায় নাই।এত বছর পরে এসেও ভোটের জন্য আমাদের জনগণকে প্রাণ দিতে হচ্ছে। আমাদেরকে রক্ত দিতে হচ্ছে । এভাবে একটি দেশ ও জাতি চলতে পারে না।আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমাদের রাজপথে থাকতে হবে।

তিনি আরো বলেন, সামনে রমজান মাস আর রমজান মাসে যে দ্রব্যমূল্যের উদ্যগতি সাধারণ মানুষ খুব দুর্বিষহ জীবন যাপন করছে।এই উদ্যগতির জন্যই সাধারণ মানুষের কাছে নাভিশ্বাস হয়ে গেছে।আজকে সাধারণ মানুষ দুই বেলা বা একবেলা খেতে পারছে না আমরা এটার প্রতিকার চাই।