• আজ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কিশোর গ্যাং ধরতে মোটরসাইকেল নিয়ে বের হয় ওসি ফারুকুল আলম

| নিউজ রুম এডিটর ২:২৬ অপরাহ্ণ | মার্চ ৩১, ২০২৪ আইন ও আদালত

 

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার : দেশজুড়ে নগরকেন্দ্রিক কিশোর গ্যাং কালচার দিন দিন ভয়ংকর হয়ে উঠছে। মাদক নেশায় জড়িয়ে পড়া থেকে শুরু করে চুরি, ছিনতাই, ইভটিজিং, মাদক ব্যবসাসহ নানা অপরাধে জড়িয়ে পড়ছে তারা।

এমনকি অভ্যন্তরীণ দ্বন্দ্ব কিংবা অন্য গ্যাংয়ের সঙ্গে তুচ্ছ বিরোধকে কেন্দ্র করে খুন-খারাবি থেকেও পিছপা হচ্ছে না কিশোর অপরাধীরা। উদ্বেগের বিষয় হলো, মাদক নেশার টাকা জোগাতে ছোটখাটো অপরাধে জড়ানো কিশোর অপরাধীরা বয়স বাড়ার সঙ্গে সঙ্গে হয়ে উঠছে ভয়ংকর অপরাধী, এলাকার ত্রাস।

আর কিশোর গ্যাংকে কোন ছাড় দেবে না কাফরুল থানা পুলিশ। প্রতিদিন সন্ধার পরে কাফরুল থানার ওসি ফারুকুল আলম,ওসি অপারেশন বাতেনসহ ফোর্স নিয়ে বের হন। গাড়িতে গেলে আসামিরা পালিয়ে যাবেন। তাই মোটরসাইকেল যোগে অপরাধীদের ধরার জন্য বের হন তারা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাফরুল থানার অফিসার ইনচার্জ ফারুকুল আলম বলেছেন, কিশোর গ্যাংয়ের নেপথ্যে যে বড় ভাই থাকুক না কেন, যেই রাজনৈতিক দলেরই হোক না কেন, শিশুদের ভিন্নভাবে অপরাধকাজে ব্যবহার করা অপরাধ। তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদেরও তালিকা করে প্রচলিত আইনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।আমরা কাউকে ছাড় দেবো না। আমাদের এই টহল প্রতিনিয়ত অব্যাহত থাকবে। আমরা শুধু ঈদ না সব সময় এই টহল অব্যাহত রাখবো।

আমি যতদিন এই থানায় ওসি হিসাবে আছি ততদিন কাফরুল এলাকায় , মাদক, কিশোর গ্যাং ও ইভটিজিং এর মত কোন অপরাধ কাউকে করতে দেব না।