• আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কেএনএফ ইস্যুতে রহস্যজনক আচরণ করছেন ক্ষমতাসীনরা: রিজভী

| নিউজ রুম এডিটর ২:০৩ অপরাহ্ণ | এপ্রিল ৭, ২০২৪ রাজনীতি, লিড নিউজ

পার্বত্য চট্টগ্রামে বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ইস্যুতে ক্ষমতাসীনদের আচরণ রহস্যজনক বলে মনে করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। বান্দরবানে চলমান ঘটনার সঙ্গে সরকারের যোগসাজশ রয়েছে বলে দাবি করেন তিনি।

রোববার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, কেএনএফের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই। অথচ বিএনপির সঙ্গে সন্ত্রাসী সংগঠনটির সম্পৃক্ততার অভিযোগ তুলেছেন একজন দায়িত্বশীল মন্ত্রী, যা সম্পূর্ণ ভিত্তিহীন। বরং কেএনএফ ইস্যুতে ক্ষমতাসীনরা রহস্যজনক আচরণ করছেন। চলমান ঘটনায় তাদের যোগসাজশ রয়েছে।

রিজভী বলেন,
ক্ষমতাসীনদের প্রশ্রয়েই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটছে। আওয়ামী লীগের জোর করে ক্ষমতায় থাকার মানসিকতাই বিশৃঙ্খলা ও অব্যবস্থাপনার জন্য দায়ী।

দলটির সিনিয়র এ নেতার দাবি, বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। এমনকি বিএনপি নেতাদের কোলের শিশুকেও পুলিশ ধরে নিয়ে যাচ্ছ।

তিনি বলেন,
নিত্যপণ্যের লাগামহীন দাম আর লোডশেডিং জনগণের ঈদ আনন্দ ম্লান করে দিচ্ছে। এবারের ঈদ দেশের মানুষ সব চেয়ে খারাপভাবে উদযাপন করবে।

ঈদের আগেই বিএনপি চেয়ারপারস বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানান রুহুল কবির রিজভী।