• আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘূর্ণিঝড় রেমালে আক্রান্ত অসহায় মানুষের পাশে দাড়ালেন বাংলাদেশ ছাত্রলীগ

| নিউজ রুম এডিটর ১:০৬ পূর্বাহ্ণ | মে ৩০, ২০২৪ আওয়ামী লীগ, রাজনীতি

 

মারুফ সরকার , স্টাফ রিপোর্টার: ঘূর্ণিঝড় রেমালে আক্রান্ত দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ।

অসহায় পীড়িত মানুষের পাশে দাঁড়ানোর ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আজ ২৯ মে বুধবার বিকেলে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলা বাই এবং রাঙ্গাবালী উপজেলার বিস্তীর্ণ অঞ্চল জুড়ে ১ হাজারের বেশি পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দেয় বাংলাদেশ ছাত্রলীগ। চাল, ডাল, তেল, পেয়াজ, আলু এবং খাবার স্যালাইন সরবরাহ করা হয় দুস্থ অসহায় পরিবারসমূহের মাঝে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের অন্যান্য নেতৃবৃন্দ। একইসাথে দেশের যেসকল উপকূলীয় অঞ্চলসমূহে ঘূর্ণিঝড় রেমাল আঘাত হেনেছে, সেসকল স্থানে একযোগে বাংলাদেশ ছাত্রলীগের এই ত্রাণ বিতরণ এবং পুনর্বাসন কার্যক্রম চলমান রয়েছে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, দেশের যেকোনো দুর্যোগ মুহূর্তে বাংলাদেশ ছাত্রলীগ সবার আগে সেখানে ছুটে যায়। আমরা এবার সাধারন মানুষের জন্য কাজ করেছি।

তিনি আরো বলেন,ঘূর্ণিঝড় রেমালের ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আপনারা যারা বিত্তবান রয়েছেন তারা অবশ্যই তাদের পাশে দাঁড়ান। এই দুর্যোগের মুহূর্তে সরকারের একার দায়িত্ব নয় আমাদেরও দায়িত্ব রয়েছে সাধারণ মানুষের জন্য কিছু করার। তাই আমি বিত্তবানদের প্রতি আহ্বান জানাবো আপনারাও ঘূর্ণিঝড়ে রেমালে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ান।