• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

টিকাদান কেন্দ্রে স্বাস্থ্যকর্মীর নাক ফাটালেন যুবক

| নিউজ রুম এডিটর ৯:৫১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৯, ২০২১ সারাদেশ

ময়মনসিংহের গৌরীপুরে টিকাকেন্দ্রে মাহবুব আলম হিমেল (৩৯) নামের এক স্বাস্থ‍্য সহকারীকে ঘুষি দিয়ে নাক ফাটিয়েছেন এক যুবক। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে এ ঘটনা ঘটে।

আহত মাহবুব আলম হিমেল উপজেলার ৯ নম্বর ইউনিয়নের ভাংনামারী ইউনিয়নের সিরাজ উদ-দৌলার ছেলে। তিনি ওই ইউনিয়নের স্বাস্থ‍্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত।

হামলাকারী মজিবুর রহমান পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চুর দূর সম্পর্কের চাচাতো ভাই। তিনি নিজেও আহত হয়েছেন।

গৌরীপুর উপজেলা স্বাস্থ‍্য কর্মকর্তা ডা. মোহাম্মদ রবিউল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গণটিকা কার্যক্রম শুরু হওয়ায় আজ টিকাগ্রহীতার চাপ বেড়েছে। দুপুরের দিকে প্রায় হাজারের বেশি মানুষ টিকা নেওয়ার জন্য আসেন। মজিবুর রহমান তার চাচিকে টিকে দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় স্বাস্থ্য সহকারী হিমেলকে টিকা দিতে বলেন মজিবুর।

কিন্তু টিকাকেন্দ্রে নারী বুথ আলাদা থাকায় হিমেল তাকে ওই বুথে টিকা দিতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে মজিবুর রহমান হিমেলের ওপর হামলা করে কিল-ঘুষি মারতে থাকেন। এতে হিমেলের নাক ফেটে রক্ত বের হয়। পরে তিনিও মজিবুরকে পাল্টা আঘাত করেন।

স্বাস্থ‍্য কর্মকর্তা মোহাম্মদ রবিউল ইসলাম বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে অভিযুক্ত মজিবুর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু জাগো নিউজকে বলেন, মজিবুর রহমান আমার দূর সম্পর্কের চাচাতো ভাই। ঘটনাটি মীমাংসার চেষ্টা চলছে।

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. হালিম সিদ্দিকী জাগো নিউজকে বলেন, টিকা প্রয়োগ নিয়ে মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ করেননি।

পিএন/জেটএস

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে