• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে পাশবিক নির্যাতন স্বামী গ্রেফতার

| নিউজ রুম এডিটর ৪:৫৪ অপরাহ্ণ | নভেম্বর ১১, ২০২১ সারাদেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা মুন্সিপাড়া গ্রামে স্ত্রীকে পাশবিক নির্যাতনের অভিযোগে সোহেল রানা ড্রাইভার (৩৮) নামে এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

বুধবার (১০ নভেম্বর) রাতে ৯৯৯ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নির্যাতিত নারীকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে।

নির্যাতিতার পরিবার সূত্রে জানাযায় প্রায় ৫ বছর আগে ওই নারীর সাথে সোহেল রানার প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। বিয়ের পর একটি কন্যা সন্তান জন্ম লাভ করে। কন্যা সন্তানের বয়স ৩ বছর। বিয়ের পর থেকে সোহেল ও তার পরিবারের সদস্যরা যৌতুকের জন্য মারপিট করত। ওই ঘটনাকে কেন্দ্র করে নির্যাতিতার পরিবার বিজ্ঞ আদালতে যৌতুক নিরোধ আইনে মামলা করেন।

ওই মামলায় সোহেলকে জেল হাজতে পাঠিয়ে দেয়। পরে আদালত আপোষ শর্তে জামিনে মুক্তি দেয়। কিন্তু আদালতের আদেশ অমান্য করে সোহেল তার স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে এবং ১০ নভেম্বর পরিবারের সদস্যরা মিলে পাশবিক নির্যাতন চালায়। লোহার রড দিয়ে তার একটি হাত ভেঙ্গে দেয় এবং শরীরের বিভিন্ন অংশে মাথায়, চোখে গুরুতর জখম করে।

পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন ৯৯৯ খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখান থেকে ওই নারীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করি। এ সময় তার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে