• আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শাহজালাল বিমানবন্দরে হেরোইন-স্বর্ণসহ গ্রেফতার ২

| নিউজ রুম এডিটর ২:৫৭ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৪, ২০২২ অপরাধ-দুর্নীতি, লিড নিউজ

নিজস্ব প্রতিবেদক ঃ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২০ কোটি টাকার হেরোইনসহ একজনকে ও তিন কেজি স্বর্ণসহ আরেকজনকে আটক করেছে ঢাকা কাস্টম হাউজের প্রিভেনটিভ ইউনিট। রোববার সন্ধ্যায় ঢাকা কাস্টম হাউজের উপ-কমিশনার মো. সানোয়ারুল কবির সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিদেশি নাগরিকের কাছ থেকে ৩ কেজি ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ২০ কোটি টাকা। গোপন সংবাদের ভিত্তিতে শাহজালালে সকল পয়েন্টে কঠোর নজরদারি রাখা হয়। যাত্রী দোহা থেকে কাতার এয়ারলাইন্স যোগে বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

অপরদিকে, শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তিন কেজি সোনাসহ এক যাত্রীকে আটক করার খবর পাওয়া গেছে। আটক যাত্রী মোরশেদুল আলম (২৭) দুবাইয়ের একটি ফ্লাইটে রবিবার বিকেল ৫টার দিকে ঢাকায় আসেন বলে কর্মকর্তারা জানান।

বিমানবন্দরের শুল্ক বিভাগের সহকারী কমিশনার ওয়াজেদ আলী বলেন, মোরশেদুলকে দেখে সন্দেহ হলে তার দেহ তল্লাশি করা হয়। তখন তার কাছে ২৬টি স্বর্ণের বার পাওয়া যায়। এ বারগুলোর ওজন তিন কেজি। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মোরশেদুল জানিয়েছেন বিমানবন্দরেই অন্য একজনকে স্বর্ণের বারগুলো হস্তান্তরের পরিকল্পনা ছিল তার। মোরশেদুলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।