• আজ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাবুগঞ্জে দুগ্ধ উৎপাদনকারী সমবায় সমিতির সদস্যদের মাঝে আবর্তক ঋণ বিতরণ

| নিউজ রুম এডিটর ৭:৫০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৬, ২০২২ বরিশাল, সারাদেশ

বরিশাল প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জে উপজেলায় দারিদ্র হ্রাস করন ও আর্থ সামাজিক উন্নয়ন প্রকল্পের আওতায় চাঁদপাশা ইউনিয়নের দুগ্ধ উৎপাদনকারী সমবায় সমিতির সদস্যদের মাঝে আবর্তক ঋণ বিতরণ করা হয়েছে।

উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে লাকুটিয়া চাঁদপাশা হাইস্কুল ও কলেজের সভাকক্ষে ৮৯ জন ঋন গৃহীতার মাঝে একলাখ টাকা করে মোট ৮৯ লাখ টাকার চেকের মাধ্যমে এ ঋণ বিতরণ করা হয়।

উক্ত ঋণ বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক ড.মোঃ হারুন-অর-রশিদ বিশ্বাস।

বাবুগঞ্জ উপজেলা সমবায় সমিতির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বরিশাল বিভাগীয় সমবায় দপ্তরের যুগ্ম নিবন্ধক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, বাবুগঞ্জ উপজেলার এসিল্যান্ড মোঃ মিজানুর রহমান, বরিশাল বিভাগীয় সমবায় দপ্তরের উপ নিবন্ধক মোঃ রবিউল ইসলাম, বরিশাল জেলা সমবায় অফিসার মোঃ কবীর শরীফ, বাবুগঞ্জ উপজেলা প্রানিসম্পদ অফিসার ডাঃ আবু সালেহ মোঃ ইফাদ ইশতিয়াক, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, সমবায় অধিদপ্তর কতৃক বাস্তবায়িত দুগ্ধ সমবায় সমিতির কার্যক্রম বিস্তৃতকরনের মাধ্যমে বৃহত্তর ফরিদপুর, বরিশাল ও খুলনা জেলার দারিদ্র হ্রাসকরন ও আর্থসামাজিক উন্নয়ন প্রকল্পের আওতায় বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের প্রাথমিক দুগ্ধ উৎপাদনকারী সদস্যদের মাঝে আবর্তক ঋণ বিতরণ করা হয়। ইতিপূর্বে সদস্যদের মাঝে ১ কোটি ৩০ লাখ টাকা ঋণ বিতরণ করা হয়েছে।