• আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

৯৯৯ একাধিকবার ফোন দিয়েও ঘটনাস্থলে পুলিশ না আসায় চরম ক্ষোভ!

| নিউজ রুম এডিটর ৭:৩১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০২২ সারাদেশ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিকার চেয়ে মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়েরকরাসহ ৯৯৯ একাধিকবার ফোন দিয়েও ঘটনাস্থলে পুলিশ না আসায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন ভূক্তভোগীরা। ঘটনাটি উপজেলার ১২নং কাঁশোপাড়া ইউনিয়নের জাফরাবাদ গ্রামের। এ ঘটনায় অত্র এলাকাজুড়ে টানটান উত্তেজনা বিরাজ করছে।
ভূক্তভোগী জাফরাবাদ গ্রামের মৃত চিনি মন্ডলের ছেলে সারেপ আলী জানান, তাদের নিজ নামীয় বিবাদমান ৯১ শতক এবং অন্যান্য জমিগুলো নিয়ে জাফরাবাদ গ্রামের প্রতিপক্ষ মৃত বিরাজ উদ্দিন প্রামাণিকের ছেলে আয়নাল হক ওরফে উজ্জ্বল ও মোজাম্মেল হক, মৃত কছিম উদ্দিন প্রামাণিকের ছেলে সাইফুল ইসলাম,আব্দুল আলিমের স্ত্রী মলিনা খাতুন,হিয়াতুল্যা সরদারের ছেলে আব্দুল আলিম এবং মৃত আব্দুর রহমান সরদারের ছেলে লবির উদ্দিন সরদারের সাথে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এরই প্রেক্ষিতে ওই বিবাদমান সম্পত্তিগুলো নিয়ে বর্তমানে আদালতে মামলা চলমান রয়েছে।

অথচ, প্রতিপক্ষের লোকজন আদালতের আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে গত ১৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) থেকে অদ্যবধি তাদের পৈত্রিক সম্পত্তিতে রোপনকৃত আম এবং ইউক্যালিপ্টাসসহ বিভিন্ন প্রতাজির গাছ কর্তন করায় ন্যায় বিচার থেকে বি ত হচ্ছেন বলে জানান তারা।

এ বিষয়ে প্রতিপক্ষের আয়নাল হক ওরফে উজ্জ্বল ও আব্দুল আলিমসহ অন্যান্যদের সঙ্গে যোগাযোগ করা হলে ওই বিবাদমান জমি এবং জমিতে রোপিত গাছগুলো তাদের বলে দাবি করেন।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।