• আজ ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘দেশ-বিদেশে যুগান্তরের পাঠকপ্রিয়তা বাড়ছে’ (ভিডিও)

| নিউজ রুম এডিটর ৬:৩০ অপরাহ্ণ | মার্চ ১, ২০২২ গণমাধ্যম

স্টাফ রিপোর্টার: প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ-বিদেশে যুগান্তরের পাঠকপ্রিয়তা প্রতিনিয়ত বাড়ছে। এটি সম্ভব হয়েছে কেবল পত্রিকাটির সম্পাদকীয় উদারনীতি এবং সাদাকে সাদা আর কালোকে কালো বলার ধারাবাহিকতা বজায় রাখার কারণে।

কথাগুলো বলেছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রায়হান কবির।

যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলার টেকেরঘাটে সোমবার বিকালে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইউএনও বলেন, শুধু শহর-নগরের নয়, প্রত্যন্ত গ্রামের খবরও গুরুত্বসহকারে প্রকাশের কারণে দেশের একপ্রান্ত থেকে অন্যপ্রান্ত পর্যন্ত যুগান্তরের সুনাম ছড়িয়ে পড়েছে।
তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলকাছ উদ্দিন খন্দকারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন।

প্রধান আলোচক ছিলেন যুগান্তরের স্টাফ রিপোর্টার পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির সিলেট বিভাগের ডেপুটি ডিরেক্টর হাবিব সরোয়ার আজাদ।
সুধী সমাবেশে বাদাঘাট সরকারি কলেজের অধ্যক্ষ জুনাব আলী, অ্যাডভোকেট শাহ আলম তুলিপ, বীর মুক্তিযোদ্ধা উপ-সহকারী মেডিকেল অফিসার (অব.) ডা. আব্দুস ছালাম, টেকেরঘাট খনি মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. খাইরুল ইসলাম,তাহিরপুর জনস্বাহ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. আল আমিন, তাহিরপুর থানার টেকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. খাইরুল আলম, যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর শাখার মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক মনোয়ারা বেগম, ট্রাইব্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন উপজেলা শাখার চেয়ারম্যান অনুরাধা দেবী হাজং, তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রপের কোষাধ্যক্ষ মো. জাহের আলী, সচিব রাজেশ তালুকদার, বদর উদ্দিন, টেকেরঘাট চুনাপাথর খনিজ প্রকল্পের ব্যবস্থাপক মো. আক্কাছ আলী, জামে মসজিদের খতিব মাও. মো. রফিকুল ইসলাম, স্বজন সমাবেশের তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ছয়ফুল আলম বাবুল, স্বজন শিহাব সরোয়ার শিপুসহ সুশীল সমাবেশের লোকজন উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা, যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।