• আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জীবননগর মাধবপুর ও হাসাদহে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমাণ অভিযান

| নিউজ রুম এডিটর ৮:৪৮ অপরাহ্ণ | মে ২৩, ২০২২ সারাদেশ

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি ঃজাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে জীবননগর উপজেলার মাধবপুর ও হাসাদহ এলাকায় ০২টি প্রতিষ্ঠানকে জরিমানা করে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদের নেতৃত্বে সোমবার (২৩শে মে) দুপুর ১২ টার সময় মাধবপুর ও হাসাদহ এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযানে মাধবপুর বাজারে মেসার্স জুবায়ের ফার্মেসির মালিক মোঃ আতিকুল ইসলাম রুবেলকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও বিক্রয় নিষিদ্ধ ফিজিশিয়ান স্যাম্পল ঔষধ বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৭, ৫১ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপর একটি প্রতিষ্ঠান মেসার্স জুয়েল ভ্যারাইটিজ স্টোর এর মালিক মোঃ জুয়েলকে মেয়াদ উত্তীর্ণ পণ্য ও মেয়াদ মুল্য বিহীন পণ্য বিক্রয়ের অপরাধে ৬ হাজার টাকাসহ ০২টি প্রতিষ্ঠানকে মোট ৩৬ হাজার টাকা জরিমানা করা হয়।

উক্ত অভিযানে সার্বিক সহযোগিতা করেন জীবননগর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ আনিসুর রহমান ও জীবননগর থানা পুলিশের একটি টিম।

জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান,জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহম্মেদ।।