• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইলে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের দুই দিন পর নড়াগাতি থানায় মামলা

| নিউজ রুম এডিটর ১০:১৯ অপরাহ্ণ | জুলাই ১৩, ২০২২ আইন ও আদালত

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলে কিশোরীকে ধর্ষণের ঘটনায় নড়াগাতি থানা মামলা আসামিকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত। নড়াইলের কালিয়ায় উপজেলার নড়াগাতিতে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটে। ঈদের দিন রোববার দুপুরে নিজ বাড়িতে কেউ না থাকায় মোবাইলে গেম খেলার সময় তাকে গলা চেপে ধরে ধর্ষণ করে এক যুবক। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, ওই ঘটনায় দুই দিন পর মঙ্গলবার সকালে থানায় মামলা হয়েছে। ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নড়াইল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ওই শিশুকে বাড়িতে রেখে ঈদের দিন বেলা ১১টার দিকে তার বাবা-মাতাসহ পরিবারের অন্যরা পাশের গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। শিশুটি নিজ বসত ঘরের বারান্দায় বসে মোবাইলে গেম খেলায় মগ্ন ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে তাকে একা পেয়ে প্রতিবেশী কুদ্দুস শিকদারের ছেলে আনিচ শিকদার গলা চেপে ধরে ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করে। শিশুটির আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ধর্ষক আনিচ পালিয়ে যায়।

ঘটনার দুই দিন পর মঙ্গলবার সকালে কিশোরীর বাবা বাদী হয়ে ১ জনকে আসামি করে উপজেলার নড়াগাতি থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে আনিচ পলাতক রয়েছে।

নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, ঘটনার খবর পেয়ে ধর্ষিতাকে উদ্ধার করে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।