• আজ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুলিয়ারচরের ছয়সূতী থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

| নিউজ রুম এডিটর ৭:৩৬ অপরাহ্ণ | অক্টোবর ১৪, ২০২২ সারাদেশ

মোঃ মাইন উদ্দিন : কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী চকবাজার ও মাটিকাটা চকবাজার এর মধ্যবর্তী বাঘমারা নামক স্থানের রাস্তা থেকে শরীফ নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৯ ঘটিকার দিকে বাঘমারা নামক স্থানে রাস্তায় অজ্ঞাত যুবকের গলাকাটা রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ঘটনাস্থলে এসে ভিড় জমায়। নিহতের গলা ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় স্থানীয়রা। নিহত ওই যুকের পড়নে জিন্সের প্যান্ট ও গায়ে হলুদ রঙের গেঞ্জি ছিল।

ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথেই কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ও এ এসপি (ভৈরব সার্কেল) রেজুয়ান দীপু ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায়। পরে থানা পুলিশ তদন্ত করে নিহতের পরিচয় জানতে পারে।

হত্যার শিকার ওই যুবকের নাম শরীফ (২৫)। সে পার্শবর্তী ভৈরব উপজেলার চন্ডিবের গ্রামের মুক্তার মিয়ার পুত্র। এ রিপোর্ট লেখা পর্যন্ত কি কারণে, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা কেউ বলতে পারছে না। তবে বৃহস্পতিবার রাতে ফরিদপুরে একটি অজ্ঞাত ভিবাটেক রিক্সা পড়ে থাকতে দেখেছে স্থানীয়রা।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে ঘটনাস্থলেই জবাই করে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। এর কারণ জানা যাবে তদন্তের মাধ্যমে।