• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গা জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক অনলাইন জুয়ার মাস্টারমাইন্ড সহ ০৩ জন গ্রেফতার।

| নিউজ রুম এডিটর ৭:০১ অপরাহ্ণ | জানুয়ারি ১৫, ২০২৩ সারাদেশ

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি ঃডিজিটাল প্রযুক্তির অপব্যবহার ও অপরাধ নিবারণের লক্ষ্যে চুয়াডাঙ্গা জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ভিন্ন ভিন্ন স্থানে অভিযান চালিয়ে অনলাইনে ই-ট্রানজেকশনের মাধ্যমে জুয়া চক্রকে ধরতে সক্ষম হয়। গোপন সংবাদের ভিত্তিতে ইং- ১৩.০১.২০২৩ তারিখ আনুমানিক ২৩:০০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন মুক্তারপুর গ্রামে অবস্থানকালে এসআই(নিঃ) শিহাব উদ্দিন, এসআই(নিঃ) সাজ্জাদ হোসেন, এসআই(নিঃ) শেখ হাদীউজ্জামান, এএসআই(নিঃ) রমেন কুমার সরকার, এএসআই(নিঃ) সাজদার রহমান এএসআই(নিঃ) মোঃ তুহিন আক্তার সঙ্গীয় ফোর্সসহ জানতে পারেন যে, কার্পাসডাঙ্গা গ্রামস্থ কার্পাসডাঙ্গা বাজারের কাউন্সিল মোড়ের জনৈক জাহিদের বন্ধ দোকানের সামনে পাকা রাস্তার উপর কয়েকজন ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে অনলাইনে জুয়া খেলছে। দ্রুততম সময়ের মধ্যে ঘটনাস্থলে উপস্থিত হলে অনলাইন জুয়ার অর্থ লেনদেনকালে ০২ জন ১) মোঃ শামসুল আলম @কটা (৩৫), পিং-মৃত আইন উদ্দিন শেখ, ২) মোঃ উকিল আলী(২৮), পিং-মোঃ কিতাব আলী, উভয় সাং-মুন্সিপুর (মাঝেরপাড়া), থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গাকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন।

পরবর্তীতে তারা জানায় যে, তাদেরকে সকল ডিজিটাল সাপোর্ট ও অনলাইনে অর্থ গ্রহন ও নিয়ন্ত্রণ করেন মোঃ শাকিল পারভেজ @শিমুল(৩০), পিং-মোঃ মোতাহার হোসেন, সাং- কালি শংকরপুর (পশ্চিমপাড়া), থানা ও জেলা- কুষ্টিয়া। এর সূত্র ধরে ৩নং আসামী মোঃ শাকিল পারভেজ @শিমুল(৩০) কে কুষ্টিয়া থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে অনলাইন জুয়ার কাজে ব্যবহৃত ০৪ টি এন্ড্রয়েড মোবাইল ও ০৪ টি বাটন মোবাইল উদ্ধার ও অনলাইন জুয়ার কাজে ব্যবহৃত বিকাশের সর্বমোট ১১,৫৮১/- (এগারো হাজার পাঁচশ একাশি) টাকা উদ্ধারপূর্বক উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়