• আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইলে ডিবি পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩

| নিউজ রুম এডিটর ১:৩৯ অপরাহ্ণ | জুন ২২, ২০২৩ অপরাধ-দুর্নীতি

নড়াইল ডিবি পুলিশের অভিযানে আন্তঃজেলা মাদক চক্রের দুই সদস্য রমজান মোল্যা ও ফারুক হোসেন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত ফারুক কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন জিম্মনখালী গ্রামের জাফর আলমের ছেলে এবং অপর মাদক কারবারি রমজান লোহাগড়া উপজেলার কামঠানা গ্রামের উলফাত মোল্যার ছেলে। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, বুধবার (২১ জুন) রাতে লোহাগড়া থানার কামঠানা গ্রাম থেকে তাদের আটক করা হয়। তাদের নামে নড়াইল সদর, লোহাগড়া, রামু ও কর্ণফুলী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অপু মিত্র সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে ত্রিশ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে নড়াইল ডিবি পুলিশের অভিযানে আরমান শেখ ওরফে মান্না (৩৩) নামের এক মাদক কারবারি গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আরমান লোহাগড়া থানাধীন কুমারডাঙ্গা বারপাড়া গ্রামের চুন্নু শেখের ছেলে। বুধবার (১৯ জুন) বিকালে লোহাগড়া উপজেলার লক্ষীপাশা থেকে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অপু মিত্র সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে পঞ্চাশ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। নড়াইল জেলার পুলিশ সুপার নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে।