• আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ইবি ছাত্রলীগের সমাবেশ 

| Evan Adil ২:৩৯ অপরাহ্ণ | মে ৬, ২০২৪ আওয়ামী লীগ, ধর্ম, বাংলাদেশ, লিড নিউজ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে শাখা ছাত্রলীগের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ মে) বেলা ১২ টায় ছাত্রলীগের ট্রেন্টে এটি অনুষ্ঠিত হয়।

 

উক্ত সমাবেশ উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়। আরো উপস্থিত ছিলেন

সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বি, রাকিবুল ইসলাম ও আরিফুল ইসলাম খান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলামসহ শতাধিক নেতাকর্মী।

এর আগে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা ফিলিস্তিনের পতাকা উত্তোলন এবং পদযাত্রা বের করে। ছাত্রলীগের ট্রেন্ট থেকে পদযাত্রা শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক পদক্ষিন করে পুর্বের স্থানে সমাবেত হয় পরবর্তিতে ছাত্রলীগের ট্রেন্টে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন সংগঠনটির নেতা-কর্মীরা।

 

 

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ফিলিস্তিনিদের উপর পরিচালিত মানবতাবিরোধী অপরাধের বিরুদ্ধে বিশ্বব্যাপী শিক্ষার্থী সমাজ, শিক্ষক ও সচেতন নাগরিকরা যে আন্দোলনের সূচনা করেছে আমরা তার প্রতি সংহতি প্রকাশ করছি।

আজ বিশ্বব্যাপি ছাত্রসমাজ জেগে উঠেছে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষে। আমরা একটি স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি জানাই।

ই বি‌ প্রতিনিধি মানিক হোসেন