• আজ ৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

রাজধানীর খিলগাঁও থেকে ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ০২, মাইক্রোবাস উদ্ধার

| নিউজ রুম এডিটর ৩:৪৮ অপরাহ্ণ | জানুয়ারি ২৭, ২০২২ ঢাকা, সারাদেশ

মোঃরফিকুল ইসলাম মিঠু।।রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে গাঁজা ও পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা রমনা বিভাগ।

গ্রেফতারকৃতদের নাম- মোঃ সজীব আহমেদ ও মোঃ আমির হোসেন। এসময় তাদের হেফাজত থেকে ৬০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ট-১৯-৮৮৭৪, ইঞ্জিন নং- ITR-1420651, চেসিস নং- TRH200-0196381) উদ্ধারমূলে জব্দ করা হয়।

খিলগাঁও থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম।

অভিযানে নেতৃত্বে দেয়া ধানমন্ডি জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফজলে এলাহী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় খিলগাঁও থানা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী একটি কালো রংয়ের হাইচ মাইক্রোবাসযোগে মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাসসহ সজীব ও আমিরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মাইক্রোবাসটি তল্লাশি করে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা রুজু হয়েছে ।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে