• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁর মান্দায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

| নিউজ রুম এডিটর ৮:০০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ৮, ২০২২ নওগাঁ, সারাদেশ

নওগাঁর মান্দায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন বলে জানাগেছে। মঙ্গলবার বেলা ১১ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড়ের পূর্বপার্শ্বে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মহাদেবপুর উপজেলার তাতারপুর গ্রামের প্রনয় সরকারের ছেলে পিনাকি সরকার (৩৫) এবং দ্বারিয়াপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (৪৭)।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন,পিনাকি এবং শরিফুল তারা দুজনেই পেশায় নির্মাণ শ্রমিক। সকালে তারা দুজনে তাদের বাড়ি থেকে মোটরসাইকেলে করে তাদের পেশাগত কাজে মান্দার ফেরিঘাট এলাকায় আসছিলেন। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাতবাড়িয়া মোড়ের পূর্বপার্শ্বে আলহাজ্ব সাত্তার-সুমাইয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা এলাকায় একটি মাইক্রোবাসকে ওভারটেকক করতে গিয়ে নওগাঁগামী একটি ভুটভুটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটরসাইকেল চালক পিনাকি সরকার ঘটনাস্থলেই মারা যান এবং মোটরসাইকেলের আরোহী শরিফুল ইসলামকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তারও মৃত্যু হয়।

ওসি আরো বলেন,সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।