• আজ ৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

সাবেক প্রতিমন্ত্রী এ্যাডঃ রহমত আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

| নিউজ রুম এডিটর ৮:১৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৬, ২০২২ সারাদেশ

কামাল হোসেন, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর-৩ (শ্রীপুর) আসনের প্রয়াত সাংসদ, সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ রহমত আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারী) দুপুর ২ টায় গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের শিরিরচালা এলাকায়, শিরিরচালা জামি’আ ইসলামিয়া মদিনাতুল উলুম মাদ্রাসার প্রাঙ্গণে
এতিম অসহায় শিক্ষার্থীসহ নেতা কর্মীদের নিয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভাওয়ালগড় ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক সদস্য আলহাজ্ব কফিল উদ্দিন বিএসসি এর উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় কফিল উদ্দিন বিএসসি মরহুম অ্যাডভোকেট রহমত আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণ করে উনার রুহের মাগফেরাত কামনা করে উপস্থিত সকলের নিকট দোয়া চান। পাশাপাশি তার পরিবারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চান। আলোচনা শেষে শিরিরচালা জামি’আ ইসলামিয়া মদিনাতুল উলুম মাদ্রাসার মোহতামিম আঃ মজিদ মিয়া দোয়া পরিচালনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর সদর উপজেলা কৃষকলীগের সদস্য সাইজ উদ্দিন আহমেদ, ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,
১নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ডাঃ হাবিনুর ইসলাম, কাজী মকবুল হোসেন, রাজিব হাসান নিরব, মনির হোসেন, ছফর উদ্দিন, ইয়াসিন প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৪৫ সালে ১৬ই সেপ্টেম্বর জন্ম গ্রহন করেন এবং ২০২০ সালের ১৬ ফেব্রুয়ারি সাবেক প্রতিমন্ত্রী ও বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা এডভোকেট রহমত আলী ৭৫ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তিনি গাজীপুর-৩ আসনে ৬ বার নির্বাচিত সাংসদ সদস্য ছিলেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে