• আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে জাতীয় ভ্যাট দিবস পালিত

| নিউজ রুম এডিটর ৮:৩৭ অপরাহ্ণ | ডিসেম্বর ১০, ২০২২ সারাদেশ

মোঃবুলবুল ইসলাম , কুড়িগ্রাম প্রতিনিধিঃ “উন্নয়নের ভ্যাট নীতি, ভ্যাট দিয়ে গড়ব জাতি” এই প্রতিপাদ্য বিষয়ে কুড়িগ্রাম জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ পালিত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে শহরের নিমবাগান বিভাগীয় কার্যালয়ে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহের আয়োজন করে কুড়িগ্রাম কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট বিভাগ।
অনুষ্ঠানে কুড়িগ্রাম কস্টমস্ এক্সাইজ ও ভ্যাট বিভাগের উপ কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা মোঃ আব্দুল আলীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ। বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন-কুড়িগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-মেসার্স জলিল বিড়ি ফ্যাক্টরীর জেনারেল ম্যানেজার মহসিন সাবু, সুপারভাইজার জয়নাল আবেদীন, আশরাফুল হক মিল্টন, হুমায়ুন কবির প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কুড়িগ্রাম-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ বলেন, ভ্যাট হচ্ছে উন্নয়নের অক্সিজেন। ভ্যাটের টাকা দিয়ে কুড়িগ্রামে কৃষি বিশ্ব বিদ্যালয়, আধুনিক হাসপাতাল, চিলমারী নৌবন্দর, সোনাহাট স্থলবন্দর এবং শিল্পাঞ্চলসহ সারাদেশে মেগা প্রকল্প প্রতিষ্ঠার এগিয়ে যাচ্ছে। তাই তিনি সবাইকে স্বতঃস্ফূর্ত ভ্যাট প্রদানের আহবান জানান।