• আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুড়িগ্রামে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত

| নিউজ রুম এডিটর ১০:১৫ পূর্বাহ্ণ | জুলাই ১৫, ২০২৩ সারাদেশ

কুড়িগ্রামে নানা কর্মসূচির মধ্য দিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

১৪ জুলাই (শুক্রবার) প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও কুড়িগ্রাম-২ আসনের এমপি পনির উদ্দিন আহমেদের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। এর মধ্যে ছিল সকাল ৯টায় প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদের মাজারে দোয়া মুনাজাত, সকাল ১০টায় আজিজুল হক হাফিজিয়া মাদরাসায় কুরআন খতম, দলীয় ও জাতীয় পতাকা অর্ধনমিত, এরশাদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ এবং আলোচনা সভা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব আতাউর রহমান আতা, জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব এস.কে আহমেদ বাবু, জেলা জাতীয় পার্টির সমন্বয়ক নুরে আলম সিদ্দিকী লাভলু প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা পর্যায়ের হাজারো নেতা-কর্মী কুড়িগ্রামের উন্নয়ন কাজ অব্যাহত রাখতে আবারো পনির উদ্দিন আহমেদকে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন দেয়ার জোরালো দাবি জানান।

আলোচনা সভা অনুষ্ঠানে কুড়িগ্রাম-২ আসনে এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন-প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ আমাকে জাতীয় পার্টির লাঙ্গল হাতে তুলে দিয়ে আমাকে দুইবার উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং একবার এমপি হওয়ার সুযোগ করে দিয়েছেন। আবারো আমাকে মনোনয়ন দিলে কুড়িগ্রামকে এগিয়ে নিব। যদি না দেয় তবুও আমি জাতীয় পার্টির একজন কর্মী হয়ে থাকতে চাই। আপনাদের সেবা করতে চাই।