• আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ শুরু

| নিউজ রুম এডিটর ৫:৫৮ অপরাহ্ণ | জুলাই ২০, ২০২৩ খুলনা, সারাদেশ

যুবলীগের খুলনা বিভাগীয় তারুণ্যের জয়যাত্রা সমাবেশ শুরু হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেল সাড়ে ৪টায় খুলনা মহানগরীর সোনালী ব্যাংক চত্বরে এ সমাবেশ শুরু হয়।

এর আগে বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে নেতাকর্মীরা প্ল্যাকার্ড হাতে মিছিল সহকারে সমাবেশে যোগ দেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।

সমাবেশে সভাপতিত্ব করছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন। সঞ্চালনা করছেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ বলেন, এই সমাবেশ যুব জনসমুদ্রে রূপ নিয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে যাত্রা শুরু করেছেন, সেই যাত্রাকে আরও ত্বরান্বিত করে সাফল্যমণ্ডিত করতেই এ সমাবেশ। ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ থেকে সব দেশবিরোধী ষড়যন্ত্রকে প্রতিহত করে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ গ্রহণ করা হবে।