• আজ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ভৈরবে পৃথক ঘটনায় নারী ও যুবকসহ ২ জনকে হত্যা গ্রেফতার ১

| নিউজ রুম এডিটর ১২:২৪ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০২৩ সারাদেশ

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা: ভৈরবে পৃথক ঘটনায় নারী ও যুবকসহ ২ জনকে হত্যার অভিযোগ পাওয়া গেছে ॥ ঘটনার সাথে জড়িত বাবুল মিয়া নামে ১ জনকেগ্রেফতার করেছে পুলিশ । এছাড়া ও জিজ্ঞাসাবাদের জন্য আরো ২ জনকে আটক করা হয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, শনিবার বিকালে শিবপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে সহোদর ভাই বাবুল মিয়ার সাথে কথাকাটাকাটির এক পর্যায় ভাই তার বোন সুমার মাথায় ইট দিয়ে আঘাত করে । পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত আনুমানিক ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বোনের মৃত্যু হয় ।

এ ঘটনায় অপর ভাই মামুন বাদী হয়ে রাতেই বাবুল কে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে । পুলিশ অভিযুক্ত বাবুল কে গ্রেফতার করেছে । এছাড়া শনিবার বিকালে একই ইউনিয়নের টানকৃষ্ঞ গ্রামের মোস্তফা মহিউদ্দিন তারা মিয়ার পুত্র সৌদি প্রবাসী শাফিকুল ইসলাম (৪০) নিখোঁজ হয় । নিখোজেঁর ১২ ঘন্টা পর আজ রোববার সকালে বাড়ির পাশে একটি গাছে তার মরদেহ ঝুলতে দেখে এলাকাবাসি পুলিশে খবর দেয় । পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদহে কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের ভাই আহাম্মদ দাবী করেন তার ভাই আত্মহত্যা করেনি । তার ভাইকে হত্যা করে ফাসিঁতে ঝুলিয়ে দিয়েছে । এ ঘটনায় নিহতের স্ত্রী ও মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম সুমা বেগমের ঘটনায় তার ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে এবং আমরা আসামি বাবুলকে গ্রেফতার করেছি । তাছাড়া শাফিকুলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করেছি এবং জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও মোয়েকে থানায় ডেকে এনেছি ।