• আজ ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লালমনিরহাটে আগুন পোহাতে গিয়ে দগ্ধ বৃদ্ধার মৃত্যু 

| নিউজ রুম এডিটর ১১:৫৩ পূর্বাহ্ণ | জানুয়ারি ১৯, ২০২৪ লালমনিরহাট, সারাদেশ
আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ বৃদ্ধা ফাতেমা বেগমের (৭০) মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।
এর আগে, একই দিন সকালে উপজেলার বাড়াইপাড়া গ্রামে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হন বৃদ্ধা ফাতেমা। তিনি ওই গ্রামের মৃত রুহুল উল্ল্যার স্ত্রী।
জানা গেছে, ঠাণ্ডায় কাহিল বৃদ্ধা ফাতেমা বেগম পাশের বাড়িতে আগুন পোহাচ্ছিলেন। এ সময় অসতর্ক অবস্থায় শাড়িতে আগুন লেগে দগ্ধ হন তিনি। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ওই বৃদ্ধাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
কিন্তু বৃদ্ধার পরিবার তাকে রংপুরে নিতে বিলম্ব করায় ওইদিন রাতেই তার মৃত্যু হয়।
নিহত ফাতেমার ছেলে শাহ্ আলম বলেন, আমার মা আগুন পোহাতে গিয়ে দগ্ধ হন। পরে হাসপাতালে ভর্তি করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ারুল হক বলেন, আগুনে দগ্ধ ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছিল। তারা রংপুরে নিতে বিলম্ব করায় হাসপাতালেই ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে।