• আজ ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আকরাম ইস্যুতে মুখ খুললেন পাপন

| নিউজ রুম এডিটর ৬:২৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২২, ২০২১ ক্রিকেট, খেলাধুলা

দীর্ঘ ৮ বছর ধরে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধানের দায়িত্ব পালন করছেন আকরাম খান। কিন্তু পারিবারিকভাবে নেয়া সিদ্ধান্ত অনুযায়ী এই পদ ছাড়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। মঙ্গলবার নিজ বাসভবনে আকরাম খান জানান, পদ ছাড়ার ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা বলেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তিনি।

এবার আকরাম খান ইস্যুতে কথা বললেন বিসিবি বস নাজমুল হাসান পাপন। বুধবার গণমাধ্যমে বিসিবি সভাপতি বলেন, প্রথম কথা হচ্ছে আমরা এখনও কমিটি কাউকে দেইনি, কমিটি তৈরি করিনি। কাজেই এটা ছাড়বে কি? আর যেটাতে ছিল ওটা তো শেষ। শেষ হওয়ার পর আবার ছাড়া যায় নাকি। বিষয়ে হচ্ছে আকরাম অন্তর্বর্তীকালীন মেয়াদ চালিয়ে যাচ্ছেন। আমি গণমাধ্যমে দেখে ভেবেছিলাম বোধহয় এই সময়টায় তিনি থাকতে চাচ্ছেন না। পরে কথা বললাম, তিনি বললেন আট বছর ধরে ছিলেন, এটাতে প্রচুর কাজ। তিনি বলেছেন, এটাতে যেহেতু এত কাজ অন্য কোনোটায় দিলে তার আপত্তি নেই। তারপর বলেছেন আপনি যেটা বলেন সেটাই ফাইনাল।

নাজমুল হাসান পাপন আরোও বলেন, তিনি তার সমস্যার কথা বলেছেন। এখন যে পরিমাণ তার ইনভলবমেন্ট। বিশেষ করে বায়ো বাবলের জন্য। করোনা পরিস্থিতিতে বিষয়গুলো জটিল হয়ে গেছে। তিনি মনে করছেন তার জন্য কঠিন হবে। পরিবারকে তার সময় দিতে হবে ইত্যাদি। ২৪ তারিখে আমরা নতুন কমিটি করব।

আকরাম ইস্যুতে তিনি আরও যোগ করেন,‘প্রথম কথা হলো এটা নিয়ে আমি চিন্তাই করিনি। ছেড়ে দেয়াটা বড় কথা না। কাকে দিব এটা হল বড় কথা। একজনকে ছেড়ে দিলে আরেকজনকে দিতে হবে, এমন একজনকে দিতে হবে যে নাকি এটা করতে পারবে এবং করতে চায়। দুটোই গুরুত্বপূর্ণ। আমার কাছে কারো কোন পার্সোনালি আগ্রহ থাকলে পাঠাতে পারে। ইটস নট অনলি অপারেশন্স। যেকোনো। ওটা যে দিব বা পাব এমন গ্যারান্টি নাই। কিন্তু জাস্ট জানার জন্য। চেঞ্জ হবে এটাও বলছি না, চেঞ্জ হবে না এটাও বলছি না।’