• আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাড্ডায় ফাঁস দিয়ে সাংবাদিক আত্মহত্যা

| নিউজ রুম এডিটর ৯:৪৬ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৩, ২০২২ ঢাকা, সারাদেশ

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর বাড্ডার লিংক রোডে এলাকার একটি বাসায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সৌরভ মাহমুদ নুর (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।তিনি একটি অনলাইন পত্রিকা সাংবাদিক ছিলেন তিনি।

শনিবার (২২ জানুয়ারি)বিকেল ৫টার দিকে এই ঘটনাটি ঘটে।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলি কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সোয়া ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী সৈকত আমিন জানান, আমরা দুজন বাড্ডা লিংক রোড ৬৬৩ নম্বর বাসায় সাবলেট হিসেবে থাকি। আজ বাসায় ছয়তলা ভবন রুমে ফ্যানের সঙ্গে মাফলার পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কি কারণে সে আত্মহত্যা করেছে এই বিষয় নিয়ে আমরা কিছু বলতে পারব না।

তিনি আরো জানান,গ্রামের বাড়ি, ময়মনসিংহ সদর উপজেলার,কালিঝুলি গ্রামের,মোহাম্মদ শাহজাহান মাহমুদ এর সন্তান।বর্তমানে,বাড্ডা লিংরোড ৬৬৩ নম্বর বাসার ছয় তলায় থাকতেন।নিহত দুই বোন এক ভাই। নিহত একটি অনলাইন পত্রিকা সাংবাদিক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।