• আজ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শাহজালালে প্রায় ৩ কেজি হেরোইনসহ এক বিদেশি নারী যাএি আটক

| নিউজ রুম এডিটর ৬:১৩ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৪, ২০২২ আইন আদালত, লিড নিউজ

মোঃরফিকুল ইসলাম মিঠুঃ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বতসোয়ানা থেকে আসা এক বিদেশি নাগরিক নারী যাএির কাছ থেকে প্রায় ৩ কেজি হেরোইন জব্দ করেছে ঢাকা কাস্টম হাউজের প্রিভেনটিভ টীম। পাসপোর্ট অনুযায়ী আটক ওই বিদেশি নারীর নাম লেসেডি মোলাপিসি।

আজ রোববার রাতে ঢাকা কাস্টম হাউজের ডেপুটি কমিশনার মো সানোয়ারুল কবির বিপুল পরিমান হেরোইন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দরে সকল পয়েন্টে কঠোর নজরদারি রাখা হয়। আজ বিকেলে কাতার এয়ারলাইন্সের একটি বিমান দোহা থেকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করেন। আর ওই বিমানে করে বিদেশি নাগরিক নারী যাএি ঢাকায় আসেন।

পাসপোর্ট অনুযায়ী আটক ওই বিদেশি নারীর নাম লেসেডি মোলাপিসি। পরে ঢাকা কাস্টম হাউজের প্রিভেনটিভ টীমের সদস্যরা ওই বিদেশি নাগরিকের ব্যাগ ও লাগেজ তল্লাশী চালিয়ে তার ভেতর থেকে ৩ কেজি হেরোইন সহ তাকে আটক করে এবং হেরোইন জব্দ করা হয়েছে। জব্দকৃত হেরোইনের বাজার মূল্য প্রায় ১৫ / ২০ কোটি টাকা বলে ধারনা করা হচেছ।

কাস্টমস ও বিমানবন্দর সূএে জানা যায়, বতসোয়ানা আফ্রিকা মহাদেশের দক্ষিণাংশে অবস্থিত একটি স্থলবেষ্টিত রাষ্ট্র। সেখান থেকে কাতার হয়ে বাংলাদেশে আসেন এই নারী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক বিদেশি যাত্রী কাস্টমকে জানিয়েছেন, প্যাকেটে হেরোইন থাকার বিষয়ে তিনি কিছুই জানেন না। তবে, তিনি হোটেলে উঠলে কেউ একজন তার কাছ থেকে এই প্যাকেট নিয়ে যেত। তবে, কে নিয়ে যেত সে তথ্য তিনি জানেন না।

ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার মো. সানোয়ারুল কবির জানান, আটককৃত যাত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে