• আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে হেরোইন, ইয়াবা ও বিভিন্ন মাদকদ্রব্যসহ এক নারী আটক

| নিউজ রুম এডিটর ৫:৪৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০২২ দিনাজপুর, সারাদেশ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে হেরোইন, ইয়াবা ও নেশা জাতীয় ৪০৫ পিস টাপেন্টাডল ট্যাবলেট সহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার বুলাকীপুর ইউপির কলাবাড়ি ভেলাইন গ্রামে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটককৃত নারী কলাবাড়ি ভেলাইন গ্রামের মোঃ মোস্তাকিনের স্ত্রী মোছাঃ হুরি বেগম (৩৪)।

পুলিশ জানায়, উপজেলার কানাগাড়ি গ্রামে সাদ্দাম মিয়ার বাড়িতে প্রকাশ্যে মাদক বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক দুলু মিয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা দৌড়ে পালানোর চেষ্টাকালে হুরি বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা গেলেও অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ সময় আটককৃত হুরি বেগমের নিকট থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ৪০৫ টাপেন্টাডল ট্যাবলেট, ১৯ পিস ইয়াবা ট্যাবলেট, ২৮ পুরিয়া হেরোইন, নেশার কাজে ব্যবহৃত ফয়েল পেপার, যার আনুমানিক মূল্য ২১৫১০০ টাকা ও বিক্রির নগদ ১০৪০ টাকা উদ্ধার করা হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, হেরোইন, ইয়াবা ও বিভিন্ন মাদকদ্রব্যসহ এক নারীকে আটক করা হয়েছে। আটককৃত নারীর মাদকদ্রব্যের বিক্রয়ের পার্টনার আরও এক জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুজু করে আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং অপর আসামিকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।