• আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ইউপি চেয়ারম্যানকে অপহরন মামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

| নিউজ রুম এডিটর ৭:১১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০২২ দিনাজপুর, সারাদেশ

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি: বধিকার কর্মীদের আয়োজনে সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ইউনিয়ন পরিষদের সামনে দিনাজপুর-বগুড়া মহাসড়কে এই মানববন্ধন কর্মসুচী পালন করেন তারা।

মানববন্ধনে চেয়ারম্যান বাবুল আহসানুল কবির বলেন, গত ২৫ ফেব্রুয়ারী আমিসহ সঙ্গিয় কয়েকজন দিনাজপুর আদালতে হাজিরা শেষে বাড়ি ফিরছিলাম। দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজের সামনে থেকে চিহ্নিত ৩ জনসহ কয়েকজন দুস্কৃতিকারী আমাদেরকে অপহরন করে নিয়ে যায়। পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি ধামকি প্রদান করেন। বিষয়টি ৯৯৯ এ জানানো হলে পুলিশ এসে উদ্ধার করে। ৩ জনকে নামীয় ও ১০/১২জনকে অঙ্গাতনামা হিসেবে মামলা করলেও এখনো তাদেরকে ধরা হচ্ছেনা।

এসময় সেখানে নবাবগঞ্জ উপজেলা মানবধিকার কমিশনের সভাপতি নিয়ামুল ইসলাম, ভাদুড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ করিম, ছাত্রলীগের সভাপতি জামাল বাদশা বক্তব্য রাখেন।

নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানকে অপহরন মামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ৬নং ভাদুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আহসানুল কবির শামীমসহ ছাত্রলীগ ও মানবধিকার কর্মীকে অপহরন মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও সুষ্ঠ বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ভাদুড়িয়া ইউনিয়নবাসী ও মান