• আজ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে মডেল মসজিদের ফাটল পরিদর্শনে উপ-সচিব

| নিউজ রুম এডিটর ৭:৪২ অপরাহ্ণ | মার্চ ৪, ২০২২ ঠাকুরগাঁও, সারাদেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি :ঠাকুরগাঁও হরিপুর উপজেলা মডেল মসজিদের একাধিক জায়গায় ফাটল পরিদর্শন করে অসন্তোষ প্রকাশ করেছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব আবুল কাশেম মো: শাহীন। তিনি আজ দুপুরে সরজমিনে এই মসজিদ পরিদর্শনে আসেন।

সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে দায়িত্বরত কর্মকর্তা ,ঠিকাদার ও বিদ্যুত বিভাগের কর্মকর্তাদের প্রতি ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন মডেল মসজিদের নিম্নমানের কাজের জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম, উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান সরকার, উপ-বিভাগীয় প্রকৌশলী এমকেএম নুরুল হাসান, ঠাকুরগাঁও পল্লী বিদ্যুত সমিতির এজিএম আসাদুজ্জামান, ইসলামী ফাউন্ডেশনের উপ পরিচালক মশিউর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি নগেন কুমার পাল প্রমুখ।

উল্লেখ্য,১২ কোটি ১৫ লক্ষ টাকার প্রাক্কলিত ব্যয় ধরে গণপূর্ত বিভাগের বাস্তবায়নে হরিপুর উপজেলায় মডেল মসজিদের নির্মাণ সম্পন্ন হয়। খায়রুল কবির রানা নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান মসজিদটির নিমার্ন কার্যাদেশ পায়। মসজিদটি কমিটির নিকট হস্তান্তর করার পূর্বেই ৩তলা বিশিষ্ট এই মসজিদের বিভিন্ন দেওয়াল ও ছাদে ফাটল দেখা দেয়।