• আজ ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হিলিতে বসত বাড়ীতে হামলা, থানায় অভিযোগ

| নিউজ রুম এডিটর ২:০৬ অপরাহ্ণ | অক্টোবর ২৪, ২০২২ দিনাজপুর, সারাদেশ

হিলি প্রতিনিধি।। দিনাজপুরের হিলিতে পূর্ব শত্রুতার জের ধরে ইলিয়াস আলী নামে এক ব্যক্তির বসত বাড়ীতে হামলা করেছে প্রতিবেশী সাইরুদ্দীন, আফরোজা বেগম, সুমন মিয়া ও আমেনা বেগম। তারা সকলেই হাকিমপুর উপজেলার ধরন্দা (কলেজপাড়া) নামক এলাকার বাসীন্দা। তাদের সকলের নাম উল্লেখ করে হাকিমপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ইলিয়াস আলী।

অভিযোগ সুত্রে জানা যায়, উপরোক্ত বিবাদীগন ইলিয়াস আলীর প্রতিবেশী। দীর্ঘ দিন ধরে তাদের সাথে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। যার জন্য বিবাদীরা ইলিয়াস আলীর ক্ষতি সাধনের জন্য প্রায়ই লেগেই থাকে। ঘরের পার্শ্বে নানা সময় অকারনে বিভিন্ন আবর্জনা লাগিয়ে দিয়ে ধোয়ার সৃষ্টি করতো। ফলে ইলিয়াস আলীর বাড়ীতে থাকা ভাড়াটিয়ারা সমস্যায় পড়েন। এক পর্যায়ে তিনি একটি অভিযোগ থানায় দেন। এতে করে বিবাদীরা আরোও ক্ষিপ্ত হয় এবং চলতি মাসের ১৮ অক্টোবর দুপুর আড়াইটার দিকে লোহার রড এবং শাবল দ্বারা বসত বাড়ির শয়ন ঘরের দেওয়াল ভাঙ্গাতে শুরু করে। এক পর্যায়ে তারা টয়লেটের ইট ভেঙ্গে ফেলে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিবাদী সুমন মিয়া জানান, ইলিয়াস আলী আমাদের জায়গাতে টয়লেট তৈরী করেছেন। যার জন্য আমরা ভেঙ্গে দেওয়ার চেষ্ঠা করেছি।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ছায়েম মিয়া জানান, বসত বাড়ীতে হামলার ঘটনায় ইলিয়াস আলী নামে একজন অভিযোগ দিয়েছে। তন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।