• আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে পৌর কাউন্সিলরদের মাঝে ভ্যান বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

| নিউজ রুম এডিটর ৮:০০ অপরাহ্ণ | জুলাই ৮, ২০২৩ দিনাজপুর, সারাদেশ

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি : শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার লক্ষ্যে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে স্থানীয় পৌর কাউন্সিলরদের মাঝে ভ্যান বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

৮ জুলাই শনিবার বেলা সাড়ে বারোটায় দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র আয়োজনে সংগঠনের সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমের সভাপতিত্বে দিনাজপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের মাঝে ১৬টি ভ্যান বিতরণ করা হয়। আয়োজিত অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় পৌর এলাকার সমস্যা ও সম্ভাবনা তুলে ধরে বক্তারা বলেন, রোগ বালাই এর প্রাদ্র্ভূাবের হাত থেকে রক্ষায়় যত্র তত্র ময়়লা আবর্জনা ফেলার ক্ষেত্রে সবাইকে সচেতন হতে হবে। কেনো না এই শহরে পরিবার পরিজন, সন্তান সন্ততি নিয়ে আমরাই বসবাস করছি তাই এর যতœ আমাদেরকেই নিতে হবে । এসময় পৌর কাউন্সিলরদের পক্ষ থেকে জেলার শীর্ষ ব্যবসায়়ী সংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে উন্নয়ন ও উন্নত শহর গড়তে সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম বলেন, ইনশাআল্লাহ পৌরসভার যে কোনো উন্নয়নে চেম্বার অব কমার্স অতীতে ছিল, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে । তিনি বলেন, আমরা সবসময় চাই দিনাজপুর পৌরসভা একটি পরিষ্কার পরিচ্ছন্ন আধুনিক মডেল নগরী হিসেবে গড়ে উঠুক।

সংক্ষপ্তি আলোচনায় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সিনিয়়র সহ সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, সহ সভাপতি মোঃ জর্জিস আনম, পরিচালক মোঃ মোছাদ্দেক হোসেন, সুজা উর রব চৌধুরী, মোঃ আখতারুজ্জামান জুয়েল, সৈয়দ সাগির আহম্মেদ, শাহেদ রিয়াজ পিম, মোঃ সানোয়ার হোসেন, মোঃ মোস্তফা কামাল মিলন, প্রতাপ কুমার সাহা পানু, সহিদুর রহমান পাটোয়ারী মোহন। এসময় পৌর কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আব্দুল হানিফ দিলন, মোঃ রেহাতুল ইসলাম খোকা, একেএম মাসুদুল ইসলাম মাসুদ, মোঃ আব্দুল্লাহ, সানোয়ার হোসেন সরকার, শাহিন সুলতানা বিউটি, হাসিনা আক্তার, মাজতুরা বেগম পুতুল, মাকসুদা পারভিন মিনা প্রমুখ।

শেষে চেম্বারের সভাপতি ও পরিচালকবৃন্দ পৌরসভার সকল কাউন্সিলরদের হাতে নিজ নিজ এলাকাসহ শহর পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে একেক করে ১৬টি ভ্যান উপহার হিসেবে তুলে দেন।