• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সিরাজদিখান ও শ্রীনগরে ব্যারিষ্টার জি কিবরিয়া শিমুলের গণসংযোগ ও বৈঠক!

| নিউজ রুম এডিটর ১২:১৩ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০২৩ আওয়ামী লীগ, রাজনীতি

মুন্সীগঞ্জের সিরাজদিখান ও শ্রীনগরে গনসংযোগ ও উঠান বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুপ্রিমকোর্টের আইনজীবি ব্যারিষ্টার জি কিবরীয়া (শিমুল)। গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টা থেকে বিকাল অবদি সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর বাজার ও এর আশাপাশের বিভিন্ন স্থানসহ শেখরনগর ইউনিয়নের শেখরনগর বাজার ও এর আশপাশের বিভিন্ন স্থানে গণসংযোগ ও আওয়ামী লীগ সরকারের নানা মূখী উন্নয় ও সাফল্য সাফল্য সম্বলিত লিফলেট বিতরণ করেন তিনি।

পরে বিকাল সাড়ে ৪ টার দিকে শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের গলিয়ার মাঠ সংলগ্ন জনৈক মুজিবুর রহমান হাওলাদারের বাড়িতে উঠান বৈঠক করেন মুন্সীগঞ্জ-১ তথা (সিরাজদিখান-শ্রীনগর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার জি কিবরিয়া শিমুল। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীত করণ সহ সরকারের নানা মূখী উন্নয়ন ও অগ্রযাত্রার চিত্র তুলে ধরার পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় কামনা করে সকলের নিকট ভোট প্রত্যাশা করেন তিনি।

গণসংযোগ ও উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য মিনহাজ উদ্দিন মিনহাজ, এডভোকেট সাগর, আওয়ামী লীগ নেতা, মোঃ পলাশ দেওয়ন, হাসারা ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বাড়ৈখালী ইউনিয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ বাইজি, সাবেক ছাত্রলীগের নেতা মোঃ তানভীর হাসান মাসুদ, শ্রীনগর উপজেলা আওয়ামী যুবলীগ নেতা হেলাল মেম্বার, সিরাজিখান উপজেলা তাঁতী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মৃধা মোঃ নাসির উদ্দীনসহ সহ আরো অনেকে।