• আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিবন্ধন পেল পিপলস নিউজ টুয়েন্টি ফোর ডট কম অনলাইন পোর্টাল

স্টাফ রিপোর্টার : পিপলস নিউজ টুয়েন্টি ফোর ডট কম অনলাইন গণমাধ্যমকে নিবন্ধন দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

আজ ২০ সেপ্টেম্বর পিপলস নিউজ টুয়েন্টি ফোর ডট কম অনলাইন নিউজ পোর্টাল যার রেজিষ্ট্রেশন নং -১৯৫ হাতে পেয়েছে।

নিবন্ধন এর ছাড়পত্র হাতে পেয়ে পিপলস নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক নাজমা সুলতানা নীলা পিপলস নিউজের সকল স্টাফ রিপোর্টার সহ, জেলা উপজেলার প্রতিনিধি, সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ী, সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জানিয়েছেন।

এছাড়াও ভবিষ্যতে আরো ভালো, পরিচ্ছন্ন নিউজ দিয়ে সত্য ও ন্যায়ের পক্ষে নিউজ করে পিপলস নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর পাশে থেকে সব সময় কাজ করে যাওয়ার আহবান জানান তিনি।

পিপলস নিউজ টুয়েন্টি ফোর ডট কম সব সময় দেশ ও দেশের মানুষের পাশে থেকে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করে যাবে বলে জানিয়েছেন সম্পাদক ও প্রকাশক নাজমা সুলতানা নীলা।

উল্লেখ্য গত ১৭ জুলাই মন্ত্রণালয় থেকে ১২ টি অনলাইন গণমাধ্যম কে নিবন্ধন এর অনুমতি দিয়ে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছিলো।

নিবন্ধনের অনুমতি গণমাধ্যমগুলো হলো- সময়ের কথা ২৪, অপরাধ চোখ ২৪ বিডি, আজকের আরবান, দিনের শেষে, ডেইলি ভোরের পাতা, দি নিউজ ই, অর্থসূচক, পিপলস নিউজ ২৪, অপরাজয়া ২৪, বর্তমান খবর, বাংলার জনপদ এবং দ্য রিপোর্ট।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দেয়া সাপেক্ষে বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে ৩০ দিনের মধ্যে তথ্য অধিদফতর থেকে নিবন্ধন সম্পন্ন করতে হবে।