• আজ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সবাইকে ছাড়িয়ে গেলেন সাকিব

| নিউজ রুম এডিটর ৯:৫৯ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১২, ২০২২ ক্রিকেট, খেলাধুলা, লিড নিউজ

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পারফরম্যান্সের দিক থেকে অতিমানবীয় হয়ে উঠেছেন সাকিব আল হাসান। এবারের আসরে টানা পাঁচটি ম্যাচে তিনি দলের জয়ের নায়ক। বিপিএলে এমন কীর্তি গরে সাকিব করে ফেললেন অনন্য এক রেকর্ড। যে রেকর্ড টি-টোয়েন্টি ক্রিকেটে আর কারো নেই।

ছেলেদের স্বীকৃত টি-টোয়েন্টিতে প্রথম ক্রিকেটার হিসেবে টানা পাঁচ ম্যাচে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতলেন এই অলরাউন্ডার। টি-টোয়েন্টিতে টানা চার ম্যাচে ম্যাচসেরা হওয়ার কীর্তি রয়েছে পাঁচজনের- মার্কাস ট্রেসকোথিক, চার্লস ল্যাঙ্গেভেল্ট, শেন ওয়াটসন, ডেভিড ওয়ার্নার ও দীনেশ নাকরানির। এবার তাদের সবাইকে ছাড়িয়ে গেলেন সাকিব।

এদিকে টানা পাঁচ ম্যাচে ম্যাচসেরার পুরস্কার পাওয়ার পর এবার সাকিবের চোখ বিপিএলের শিরোপায়। তিনি বলেন, আলহামদুলিল্লাহ, ব্যাটিং অনেক ভালো হচ্ছে গত ৫ ম্যাচ ধরে। বোলিং তো সবসময়ই আছে। প্রত্যেক ম্যাচেই বোলিংয়ে এসে লক্ষ্য ছিল প্রতিপক্ষের ওপর চাপ সৃষ্টি করার।
১৫ পয়েন্ট নিয়ে বরিশাল নিশ্চিত করেছে প্রথম কোয়ালিফায়ারে অংশগ্রহণ। সেই ম্যাচটি জিতলেই সাকিবরা পৌঁছে যাবেন কাঙ্ক্ষিত ফাইনালে। আর কাঙ্ক্ষিত ফাইনাল জয় মানেই শিরোপা ঘরে তোলা। শিরোপা জয়ের লক্ষ্য ইঙ্গিত করে সাকিব বলেন, যেভাবে যাচ্ছে, খুশি। আরও দুইটি ম্যাচ আছে আশা করি।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে