• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সিরাজদিখানে পথচারী ও রোগীদের ভোগান্তি কমাতে ব্যক্তি উদ্যাগে রাস্তা সংস্কার!

| নিউজ রুম এডিটর ৯:২৮ অপরাহ্ণ | জুলাই ৫, ২০২২ মুন্সীগঞ্জ, সারাদেশ

স্টাফ রিপোর্টার: মন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নে অবস্থিত সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিক্রমপুর ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার সংলগ্ন বাইপাস সড়কের খানাখন্দে জর্জরিত রাস্তার মোড়ের একাংশ ব্যক্তি উদ্যোগে সংস্কার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত এ স্থানটিতে বালু ও ইটের কংক্রীট ফেলে সংস্কার করা হয়। বিক্রমপুর ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী মোঃ শাহীন দিদারের ব্যক্তিগত উদ্যোগে ১২ হাজার টাকা ব্যয় করে সড়কের মোড়টির সংস্কার করা হয়। জানা যায়, দীর্ঘদিন ধরে ইছাপুরা ইউনিয়নের বাইপাস রাস্তাটি অবহেলিত পরে থাকার কারণে ওই রাস্তাসহ রাস্তার মোড়ের বড় একটি অংশ খানাখন্দে জর্জরিত হয় বেহাল অবস্থায় পরিনত হয়। সংস্কারকৃত বাইপাস রাস্তাটি দিয়ে অসুস্থ্য রোগীরা সহ পথচারী ও বিভিন্ন যানবাহন চলাচলে ভোগান্তির সৃষ্টি হয়। দীর্ঘদিন ধরে জনসাধারণের ভোগান্তির বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের দৃষ্টি গোচর না হওয়ায় ব্যক্তি উদ্যোগে রাস্তাটির মোড়ের একাংশের সংস্কার করেন,বিক্রমপুর ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার স্বত্ত্বাধিকারী মোঃ শাহীন দিদার।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে স্থানীয় লোকজন পথচারী ও রোগীদের রাস্তাটি দিয়ে যাতায়াত করতে অসুবিধা হয এবং তাদের ভোগান্তিতে পরতে হয়। তাই উদ্যোগে নিয়ে রাস্তাটি নিজস্ব অর্থায়নে সংস্কার করে দিয়েছি। যাতে অন্তত রোগীরা ভালোভাবে যাতায়াত করতে পারেন।