• আজ ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘোড়াঘাট থানা ও হাকিমপুর সার্কেল জেলার শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত

| নিউজ রুম এডিটর ৮:০৯ অপরাহ্ণ | এপ্রিল ৮, ২০২২ দিনাজপুর, সারাদেশ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার ১৩ টি থানার মধ্যে ঘোড়াঘাট শ্রেষ্ঠ থানা ও হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলকে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে দিনাজপুর লাইন্স হলরুমে মাসিক কল্যাণসভা ও পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভার শুরুতে পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির এর নিকট শ্রেষ্ঠ থানা ও হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শরিফুল ইসলামের নিকট শ্রেষ্ঠ সার্কেল হিসেবে তাদের কৃতিত্বপূর্ণ কাজের জন্য সম্মাননা স্মারক তুলে দেন। আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও মার্চ/২০২২ মাসের সার্বিক কর্ম মূল্যায়নের ভিত্তিতে এ থানা ও সার্কেলকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আসলাম উদ্দিন ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু হাসান কবির বলেন, রংপুর রেঞ্জের ডিআইজি ও জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন স্যারের নির্দেশে একজন পুলিশ সদস্য হিসেবে আমি আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করার চেষ্টা করে যাচ্ছি। এ সফলতা শুধু আমার একার নয় ঘোড়াঘাট থানার সকল পুলিশ সদস্যদের সহযোগিতায় এ সফলতা অর্জন করা সম্ভব হয়েছে।