• আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয় দিনও সাকিবকে কিনল না কেউ

| নিউজ রুম এডিটর ৯:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০২২ ক্রিকেট, খেলাধুলা, লিড নিউজ

প্রথম দিন নিলামে নাম ‍উঠলেও সাকিব আল হাসানকে আইপিএলের কোনো দল কেনেনি। দ্বিতীয় দিনও অবিক্রীত রইলেন তিনি।
দ্বিতীয় দিনও সাকিবকে কিনল না কেউ

প্রথম দিন ২ কোটি রুপিতে নিলামে নাম উঠেছিল সাকিবের। দ্বিতীয় দিনও একই ভিত্তিমূল্যে তাকে নিলামে ওঠানো হয়। তবে এদিনও আগের দিনের মতো তাকে কেনার জন্য কোনো দল বিড করেনি।

আইপিএলের নিলামের দ্বিতীয় দিন দুপুর ১টা পর্যন্ত দামি অলাউন্ডারদের মধ্যে সবার শীর্ষে রইলেন লিভিংস্টোন। ইংল্যান্ডের এ তারকা জায়গা করে নিয়েছেন প্রথম স্থান। তাকে ১১ কোটি ৫০ লাখ রুপি দিয়ে কিনেছে পাঞ্জাব কিংস। নিলামের প্রথম দিন শ্রীলঙ্কার হাসারাঙ্গাকে ১০ কোটি ৭৫ লাখে কিনেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ভিত্তিমূল্যে শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গার দাম ধরা হয়েছিল এক কোটি রুপি। তবে শেষ পর্যন্ত তাকে কিনতে ১০ কোটি ৭৫ লাখ রুপি খসাতে হয় বেঙ্গালুরুকে।

আগের দিন ইংল্যান্ডের জেসন রয় ২ কোটিতে পেলেন গুজরাটকে। ডোয়াইন ব্রাভো গেলেন তার পুরনো দলেই। চেন্নাই তাকে কিনেছে ৪ কোটি ৪০ লাখ রুপিতে। নিতিশ রানা ৮ কোটিতে বিক্রি হয়েছেন আগের ক্লাব কলকাতা নাইট রাইডার্সে। ৮ কোটি ৭৫ লাখ রুপিতে জেসন হোল্ডারকে নিয়েছে লখনৌ।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় শুরু হয় ২০২২ আসরের মেগা নিলাম। প্রথম দিন শুরুতেই নিলামে নাম উঠেছিল শিখর ধাওয়ানের। দ্বিতীয় দিনের শুরুতে দক্ষিণ আফ্রিকার এইডেন মারক্রামকে ২ কোটি ৬০ লাখ রুপিতে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম দিনের শুরুতেই নিলামে উঠেছিল শিখর ধাওয়ানের নাম। গত মৌসুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন তিনি। এবার তাকে আর ধরে রাখেনি তারা। তাকে এ আসরে ৮ কোটি ২৫ লাখ রুপিতে কিনেছে পাঞ্জাব কিংস। তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। নিলামের দ্বিতীয় বিক্রীত নাম রবিচন্দ্রন অশ্বিন। তারও ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। এবার ৫ কোটি রুপিতে তিনি গেছেন রাজস্থান রয়্যালসে।